অমিতাভের কথা রাখতে বাড়ি বিক্রিতেও রাজি সুজিত সরকার

আটকে রয়েছে তাঁর অভিনীত ফিল্ম ‘শ্যুবাইট’-এর মুক্তি। এবার তাঁর সেই ছবি ‘শ্যুবাইট’-যাতে মুক্তি পায় সেজন্য প্রযোজকদের অনুরোধ করলেন অমিতাভ বচ্চন। প্রযোজনা সংস্থা ইউটিভি ও ডিসনি কে অনুরোধ করে টুইট করেন বিগ-বি। অমিতাভকে সমর্থন করে পাল্টা টুইট করেন ‘শ্যুবাইট’-এর পরিচালক সুজিত সরকার।

অমিতাভের কথা রাখতে বাড়ি বিক্রিতেও রাজি সুজিত সরকার
নিজস্ব প্রতিবেদন : আটকে রয়েছে তাঁর অভিনীত ফিল্ম ‘শ্যুবাইট’-এর মুক্তি। এবার তাঁর সেই ছবি ‘শ্যুবাইট’-যাতে মুক্তি পায় সেজন্য প্রযোজকদের অনুরোধ করলেন অমিতাভ বচ্চন। প্রযোজনা সংস্থা ইউটিভি ও ডিসনি কে অনুরোধ করে টুইট করেন বিগ-বি। অমিতাভকে সমর্থন করে পাল্টা টুইট করেন ‘শ্যুবাইট’-এর পরিচালক সুজিত সরকার।

অমিতাভ বচ্চন টুইটে লেখেন, ”ছবির প্রযোজনা সংস্থা ইউটি ও ডিসনিকে অনুরোধ, দয়া করে ছবিটি আর আটকে না রেখে মুক্তি দিন। এতে অনেকের পরিশ্রম রয়েছে। দয়া করে সৃজনশীলনতাকে হত্যা করবেন না।” টুইটের সঙ্গে ‘শ্যুবাইট’-ছবির দুটি পোস্টারও পোস্ট করেন অমিতাভ। জানা গিয়েছে, অমিতাভকে ‘শ্যুবাইট’ ছবিতে এক বৃদ্ধের ভূমিকায় দেখা যাবে যিনি আত্ম অনুসন্ধানে যাত্রা শুরু করেন।

এদিন অমিতাভ বচ্চনকে সমর্থন করেছেন পরিচালক সুজিত সরকার। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি জানান, ” তিনি এই ছবির মুক্তির প্রয়োজনে নিজের বাড়ি বিক্রি করে দিতেও রাজি। ” প্রসঙ্গত, ‘শ্যুবাইট’ সুজিত সরকারের পরিচালনায় দ্বিতীয় ছবি। তাঁর কথায় ”ডিসনি ইউটিভি ও ফক্স আগে আলাদা প্রযোজনা সংস্থা ছিল। এখন তারা এক ছাদের তলায় এসেছে। তাই তাদের উচিত ‘শ্যুবাইট’ ছবিটিকে মুক্তি দেওয়া। ”

আরও পড়ুন- এই গানেই সল্লুকে মুখের উপর জবাব দিলেন বাংলার অরিজিৎ!

‘পিকু’, ‘পিঙ্ক’ খ্যাত পরিচালক, প্রযোজক সুজিত সরকার আপাতত তাঁর আগামী ছবি ‘অক্টোবর’ নিয়ে ব্যস্ত।

প্রসঙ্গত, প্রথমে ছবির প্রযোজনা করেছিল পারফেক্ট পিকচার কোম্পানি। তখন ফিল্মের নাম ছিল ‘জনি ওয়াকার’। পরবর্তীকালে কিছু সমস্যার কারণে ছবির প্রযোজনা করে ইউটিভি মোশন পিকচার। ছবির নাম বদলে হয় ‘শ্যুবাইট’ আর এই দুই প্রযোজনা সংস্থার মধ্যে আইনি লড়াইয়ের ফলেই মুক্তি আটকেছে সুজিত সরকার পরিচালিত ও অমিতাভ বচ্চন অভিনীত এই ছবির।

     More News Of This Category