বলিউডে বিয়ের ধুম: ঠিক হয়েছে সোনমের বিয়ে, গয়নার খোঁজে দীপিকা

বলিউডে বিয়ের সানাই বাজা শুরু হলে পর পর যেন সাত পাঁকে বাঁধা পড়তে থাকেন তারকারা। ডেস্টিনেশন ওয়েডিং হিসেবে জেনেভাতে হতে যাচ্ছে সোনম কাপুর- আনন্দ আহুজার বিয়ে; এমন খবর ভাইরাল হয়েছে কয়েকদিন ধরে।

১১ ও ১২ মে সুইজারল্যান্ডের জেনেভাতে হতে যাচ্ছে অনিল কাপুর কন্যা সোনম কাপুর ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার বিয়ে। এরই মধ্যে দাওয়াত দেয়াও শুরু হয়ে গেছে। হিন্দুরীতিতে বিয়ের আগে সেখানে মেহেদী ও সংগীত সন্ধ্যারও আয়োজন থাকবে।

এদিকে, সোনমের বিয়ের খবর নিয়ে মাতামাতির মাঝেই বিয়ের গুঞ্জনের পালে আরও হাওয়া লাগিয়েছেন দীপিকা পাড়ুকোন। বহুদিনের প্রেমিক রণবীর সিং এর সাথে এ বছরেরই কোন এক সময় গাঁটছড়া বাঁধবেন দীপিকা, এমনটাই ধারনা করছেন সবাই।

এই খবর ছড়ানোর আসল কারণ, সম্প্রতি দীপিকা বিয়ের কেনাকাটার জন্য মার্কেট ঘুরে বেড়াচ্ছেন। গলায় আঘাত পাওয়ার কারণে এই মুহূর্তে সব কাজ থেকে বিরত আছেন দীপিকা, নেই কোন শুটিং এর ব্যস্ততা। আর এই অবসরকেই কাজে লাগাচ্ছেন শপিং করে।

বেঙ্গালুরুতে থেকে মা আর বোনের সাথে গয়না আর বিয়ের নানা জিনিস কিনছেন দীপিকা। বিভিন্ন সূত্রমতে, নিজের বিয়ের জন্য সবচেয়ে মানানসই গয়নার খোঁজে বোনের সাথে অনেক দোকানই ঘুরে দেখছেন বলিউডের এই নায়িকা।

মোটামোটিভাবে সবাই নিশ্চিত, দুই পরিবারের সিদ্ধান্ত অনুযায়ই এ বছরেরই কোন এক সময়ে বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর-দীপিকা। আর তাঁদের বিয়েও হবে আনুশকা-বিরাটের মত নিজেদের স্বপ্নের কোন জায়গায়, ভারতের বাইরে।

     More News Of This Category