মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে সর্বস্তরের শ্রদ্ধা

বাগেরহাটের মোরেলগঞ্জে ৩১বার তোপধ্বনি ও মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শুরু হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচি। উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান আজ প্রত্যুষে আনুষ্ঠানিকভাবে কর্মসূচির সূচনা করেন।

সহকারি কমিশনার(ভূমি) মো. আলমগীর হুসাইন, থানার ওসি মো. রাশেদুল আলম, ওসি(তদন্ত) আলমগীর কবির, উপজেলা চেয়ারম্যান ফাহিমা ছাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান আজমীন নাহার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. লিয়াকত আলী খান, শাহআলম হাওলাদার, চেয়ারম্যান মাহমুদ আলী এ সময় উপস্থিত ছিলেন।

এ ছাড়াও উপজেলা শিক্ষা কর্মকর্তা আশিষ কুমার নন্দী, উপজেলা প্রকৌশলী আশিক ইয়ামিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, কৃষি কর্মকর্তা অনুপম রায়, সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল হাসান, প্রেসক্লাব নেতৃবৃন্দ প্রত্যুষের এসব কর্মসূচীতে অংশ গ্রহন করেন।

দিবসটি উপলক্ষে দিনভর কর্মসূচীর মধ্যে আরো রয়েছে বেলা ৮ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, চিত্রাঙ্কন প্রতিযোগীতা, মহিলা ও শিশু সমাবেশ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী।

     More News Of This Category