শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প পৃথক বার্তায় অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশের এই ঐতিহ্য ও ইতিহাস উদযাপনে তার দেশের জনগণ বাংলাদেশের জনগণের পাশে রয়েছে।

রাষ্ট্রপতি আবদুল হামিদকে পাঠানো বার্তায় বলা হয়, আমরা বাংলাদেশের সমৃদ্ধ ভাষা ও সংস্কৃতির স্বীকৃতি দিচ্ছি এবং দেশটির গণতন্ত্র, উন্নয়ন, সন্ত্রাস দমন, বাণিজ্য ও বিনিয়োগ প্রশ্নে আমাদের অংশীদারিত্ব পুনর্ব্যক্ত করছি।

বার্তায় ট্রাম্প বলেন, আমাদের ঘনিষ্ঠ সহযোগিতা আমাদের দু’দেশের নিরাপত্তা সমৃদ্ধি অজর্নে সহায়ক হবে।

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প জীবন বাঁচাতে মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদকে ধন্যবাদ জানান। বার্তায় রোহিঙ্গাদের মানবিক সাহয়তা দেয়ায় বাংলাদেশকে ধন্যবাদ জানানো হয়।

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া পৃথক বার্তায় বাংলাদেশে রোহিঙ্গাদের নিরাপদ আশ্রয় দেয়ায় শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেন। ট্রাম্প রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুদের সব ধরনের সহায়তা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

বার্তায় ট্রাম্প বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানান।

     More News Of This Category