স্ত্রী হত্যা মামলার আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহীতে স্ত্রী হত্যামামলার এক আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আবুল হোসেন (৪০)। তিনি উপজেলার মাইপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। সোমবার দুপুরে বাড়ি থেকে প্রায় ৫০০ গজ দূরের একটি আম বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, আবুল হোসেনের বিরুদ্ধে তার স্ত্রী শাহানাজ বেগমকে (৩৫) জবাই করে খুনের অভিযোগ রয়েছে। ২০১৬ সালের ৭ ফেব্রুয়ারির এ ঘটনায় নিহত শাহানাজ বেগমের ভাই সিরাজুল ইসলাম তার বিরুদ্ধে হত্যা মামলা করেছিলেন। এ মামলায় আবুল গ্রেফতারও হয়েছিলেন। জামিন নেওয়ার পর বাড়িতেই থাকতেন আবুল। সোমবার সকালে একটি আম গাছে তার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে দুপুরে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া বলেন, মরদেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে মৃত্যুর কারণ নিশ্চিত হতে মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে। এ নিয়ে আপাতত থানায় অপমৃত্যুর মামলা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান পুঠিয়া থানা পুলিশের এই কর্মকর্তা।

     More News Of This Category